Monday 14 June 2021

গুরু মারা বিদ্যা


আমি যাদের নচিকেতা,সুমন,অঞ্জন,শিলাজিৎ-এর নাম শিখিয়েছি তারা আজ আমাকে নচিকেতার গান শুনিয়ে বলে এ গান শুনেছেন!![যদিও আমি অনেক বছর গান বাজনা থেকে দূরে♪♪♪]🙍‍♂️আমি যাদের yahoo/skype,Viber,facebookখুলে দিয়েছি→২০০৯থেকে ২০১৫সালে তারা আজ আমাকে SnapChat, BigoLiveদেখায়🤔আমি নিজে যাদের বিকাশ,নগদ ও রকেট অ্যাকাউন্ট খুলে দিয়েছি (এক প্রকার জোর করে) তারা আজ আমাকে ফাইন্যান্স শেখায়🤒।আমি যাদের ভালো কাপে চা খেতে এবং চায়ে নানা মশলা দিতে শিখিয়েছি তারা আজ আমার দিকে কফিচোখে তাকায়।আমি যাদের ইসলামের অনেক স্কলারের নাম,অনেক বইয়ের নাম অনেকগুলো ওয়েবসাইট,ব্লগের নাম শিখিয়েছি তারা আজকাল আমার থেকেও আগ বাড়িয়ে ইসলাম বিষয়ে মতামত দেয়।আমি যাদের সেই Vppডাকযোগে ২০১০-২০১২সালে বই এনে দিতাম(২০১২/২০১৩তে রকমারি ডট কমে বই কিনতাম,২০০৮সালে ঢাকা থেকে আমার কম্পিউটার,কালার প্রিন্টার,ও টিভি কার্ড এসেছিলো S.Aপরিবহনে)তারা আজ আমাকে অনলাইন কেনাকাটা,ই-কমার্স দারাজ শেখায় ☹️এটাই জীবন এইতো জীবন।আরে পাগলা/পাগলী যত হাজার কবিতাই লেখো ২০০১-২০২১সালে কাজী নজরুলের ১টি আঙুলের সমান হতে পারবি না রে...তেমনি আমায় যতই জঘণ্য,কুৎসিত,ফালতু যাতা বলিস আমার মতো হতে পারবি না,কারণ,এটাই আমার জীবন💉👁️আর এগুলো তোদের/তোমাদের সাময়িক বিনোদন।ধন্যবাদ রে তোদের গুরু মারা বিদ্যায়।

No comments:

Post a Comment