Monday 14 June 2021

ঝোড়ো হাওয়র গান

 ঝোড়ো হাওয়ার গান-লেখা:মুহাম্মাদ সোহেল রানা

সময়-২২জৈষ্ঠ ১৪২৮বঙ্গাব্দ রাত ৮টা


শুনে নাও আমার স্মৃতি আমাকে কাঁদায়/

ডুকরে ওঠে মনমরা মন.......... 

নদীর পাড়ের বিকেল যখন তখন অবেলায়/🤢ছেলেবেলার স্মৃতির সেই সাপ/

অনুরাগ অনুভবে কতোশত পাপ/

আজও আমি বড্ড অভিমানি মনের গহীনে/

আজও আমার মন খারাপ হয় প্রিয়জনের অপমানে//

তবুও কেউ যদি দেয় আমায় মিথ্যে অপবাদ/

আমি ভীষণ সত্যবাদি এটাই হয়ত বড় অপরাধ/

কাছের দূরের বন্ধু যারা কেউ মিতা কেউ করে শত্রুতা/


স্বার্থের পৃথিবীতে ভালোবাসেনা কেউ বোকা আমি করে সবাই হিংসে আর তাচ্ছিল্য..... //

মুখে মুখে মিষ্টি কথার টক'শো আড়ালে সমালোচনা/

জানি আমি সবাইকে চিনি আমি তোমাকেও//

তবুও কষ্ট নিয়ে বেঁচে থাকা আত্মহত্যা নয় সমাধান/

একা বাঁচি নিজের সাথে কথা বলি হৃদয় আমার ভেংগে খানখান!!!//

কেউ ভাবে পাগল কেউ ভাবে খেয়েদেয়ে কাজ নেই/🥵কেউ বোঝে কেউ বোঝেনা জীবনমুখী আমার গান..//

No comments:

Post a Comment